• Blogtog

বাড়ছে কাশ্মীরি মেয়েদের পর্ণ সার্চ। 'marry Kashmiri girl' সার্চে প্রথম পশ্চিমবঙ্গ


শুভাঞ্জন বসু।

জম্মু-কাশ্মীর নিয়ে অমিত শাহ'র ঘোষণার পর থেকেই ভারতবর্ষ জুড়ে শুরু হয়েছে বিজেপির বন্দনা। স্বাধীনতার পর এইরকম শক্তিশালী সিদ্ধান্ত নিতে দেখা যায়নি কোন রাজনৈতিক দলেরই। এই সিদ্ধান্ত স্বাগত জানিয়েছেন বিরোধী দলের অনেক নেতাও। কেউ কেউ আবার সংবিধানের ওপর এই অন্যায় হস্তক্ষেপ নিয়ে তুলেছে প্রশ্ন।


কিন্তু সেই সব দূরে রেখে আপাতত দেখে নেওয়া যাক, সিদ্ধান্ত ঘোষণার পর থেকে কিছু Google Search Result নিয়ে।


উত্তরপ্রদেশের বিজেপি এমএলএ বিক্রম সাইনি বলেন, পার্টির কর্মীরা ৩৭০ ধারা পরিবর্তনে ভীষণ রকম খুশি কারণ এবার থেকে তারা কাশ্মীরি মেয়েদের বিয়ে করতে পারবে এবং কাশ্মীরে জমিও কিনতে পারবে।


কাশ্মীরি মেয়েদের বিয়ের সার্চ উঠে এসেছে ব্যাপক হারে-


৬ই আগস্টের পর থেকে যা বেড়েছে ব্যাপক হারে। অবাক হওয়া এখানেই শেষ নয়। 'marry Kashmiri girl' সার্চ সবচেয়ে বেশি হয়েছে পশ্চিমবঙ্গ থেকে। তারপর দিল্লি।




'buy land in Kashmir' - সার্চে সবচেয়ে এগিয়ে আছে দিল্লি। তারপর ঝাড়খণ্ড।





এরপর আসা যাক সবচেয়ে দুর্ভাগ্যজনক ঘটনায়। ভারতে যদিও এই ঘটনা নতুন নয়। আসিফার ধর্ষণের ভিডিও ট্রেন্ডিং হয়েছিল তার মৃত্যুর পর। রেপ সার্চে ভারত এগিয়ে অনেকটাই। যার মধ্যে চাইল্ড রেপের সার্চ-এর সংখ্যা অনেকটাই বেশি। তাই ভারতে কাশ্মীর নিয়ে মেতে উঠবে না কথা ভাবাই যায়না।


'Kashmiri girl porn video'- এর সার্চ বিশাল হারে বেড়েছে গত ৬ই আগস্ট থেকে-





যার মধ্যে সবচেয়ে বেশি সার্চ বিহার থেকে এবং তারপরেই উত্তরপ্রদেশ।




মানুষ এখনও অপেক্ষায় কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তের সুফল এবং কুফল নিয়ে। কাশ্মীরে এরমধ্যেই চোরাগোপ্তা শুরু হয়েছে হামলা। গতকালই নদীতে পরে নিখোঁজ হয়েছে ১৭ বছরের এক কিশোর। সুতরাং এখনও পরিস্কার নয় কাশ্মীরের মানুষ কতটা সানন্দে গ্রহন করবে এই সিদ্ধান্ত। কিন্তু ভারতবর্ষের বাকি রাজ্যের কিছু মানুষ আমাদের কাছে এই প্রশ্নটাই পরিস্কার করে দিল- আমাদের কাশ্মীর নিয়ে যতটা চিন্তা, কাশ্মীরের মানুষদের নিয়ে আদতেও ততটা নয়।



(সমস্ত তথ্য ৮ই আগস্ট এ নেওয়া। তথ্যের পরিবর্তন সময়ানুসারে হয়।)

  • Facebook
  • Twitter
  • YouTube
  • Instagram

©2019 by Blogtog.